Return & Change

অর্ডারকৃত পণ্য ক্রেতার নিকট পাঠানোর পূর্বে আমাদের প্রতিনিধির দ্বারা পণ্য়ের মান, মেয়াদ ও ওজন যাচাই করে মোড়ক করা হয়। সর্বোচ্চ মানসম্মত পণ্য ক্রেতার নিকট পৌঁছে দিতে আমরা সর্বদা সচেষ্ট।

দেশের আবহমান ব্যবসায়িক রীতি অনুযায়ী সাধারণত “বিক্রিত পণ্য ফেরত নেওয়া হয় না”। তবে যুক্তিসংগত কারণে আমরা বিক্রয়কৃত পণ্য পরিবর্তন অথবা মূল্য ফেরত দিয়ে থাকি।

পণ্য পরিবর্তনঃ

নিচের কোনো একটি কারণে ক্রয়কৃত পণ্য পরিবর্তন করা যাবে—

  • পণ্যটি ত্রুটিযুক্ত হলে;
  • অর্ডারকৃত আইটেমের সাথে পণ্যটির মিল না থাকলে;
  • রং বা সাইজ ঠিক না থাকলে;
  • ভুল পণ্য ডেলিভারি হলে।

 পণ্য পরিবর্তন করতে নিচের নির্দেশনাসমূহ অনুসরণ করুনঃ

  • পণ্য গ্রহণের পর সর্বোচ্চ ২৪ ঘন্টার মধ্যে অভিযোগটি [email protected]এ ই-মেইল করতে হবে অথবা 01885-555442-তে ফোন করে অভিযোগটি নিবন্ধন করতে হবে।
  • প্রযোজ্য ক্ষেত্রে আমাদের নিকট পণ্যটির ছবি পাঠাতে হবে।
  • অভিযোগের প্রেক্ষিতে আমাদের প্রতিনিধি ২৪ ঘন্টার মধ্যে ক্রেতার সাথে ফোন করে যোগাযোগ করবেন।
  • পণ্য ক্রয়ের রসিদসহ (ফটোকপি গ্রহণযোগ্য নয়) ক্রেতার নিজ খরচে ‘মিস্টি ডটকম’-এর অফিসে সর্বোচ্চ ৩ কর্মদিবসের মধ্যে ফেরত পাঠাতে হবে।
  • অভিযোগের সত্যতা যাচাই সাপেক্ষে ৩ (তিন) কর্মদিবসের মধ্যে পণ্য পরিবর্তন করে নতুন পণ্য ক্রেতার নিকট পৌঁছে দেওয়া হবে। এক্ষেত্রে ক্রেতাকে কোনো প্রকার খরচ বহন করতে হবে না।
  • যুক্তিসঙ্গত কারণ ব্যতীত পণ্য ফেরত পাঠালে উক্ত পণ্য ক্রেতার নিকট পুনরায় পাঠিয়ে দেওয়া হবে। এক্ষেত্রে ক্রেতাকেই পুনরায় পাঠানোর খরচ বহন করতে হবে।

 

মূল্য ফেরতঃ

সাধারণত বিক্রয়কৃত পণ্যের পরিবর্তে মূল্য ফেরত দেওয়া হয় না। তবে আমরা নিচের কোনো একটি কারণে ক্রেতাকে মূল্য ফেরত দিয়ে থাকি—

  • পণ্যটির মজুদ না থাকলে;
  • ক্রেতা পণ্যটির অর্ডার বাতিল করলে (যথাযথ সময়ে);
  • ‘মিস্টি ডটকম’ কোনো কারণে পণ্যটির অর্ডার বাতিল করলে।

মূল্য ফেরত পেতে নিচের শর্তসমূহ ভালোভাবে পড়ুনঃ

  • মূল্য প্রদান করার পর কোনো অর্ডার বাতিল করতে চাইলে সর্বোচ্চ ১২ ঘন্টার মধ্যে গ্রাহক সেবা নাম্বারে সরাসরি ফোন করে অর্ডার বাতিল করতে হবে।
  • মূল্য প্রদান করে অর্ডার নিশ্চিত করার পরেও অনিবার্য কারণে যেকোনো সময় ‘মিস্টি ডটকম’ অর্ডার বাতিলের ক্ষমতা রাখে।
  • অর্ডার বাতিল হলে অথবা পণ্যের মজুদ না থাকলে আমাদের প্রতিনিধি ক্রেতাকে ফোন করে অবহিত করবেন। সেক্ষেত্রে মূল্য ফেরতের প্রয়োজনীয় তথ্য (বিকাশ/রকেট/নগদ নাম্বার) দেওয়ার পর সর্বোচ্চ ৩ (তিন) কর্মদিবসের মধ্যে মূল্য ফেরত দেওয়া হবে।
  • ৭ (সাত) কর্মদিবসের মধ্যে ফোনে অথবা ই-মেইলে ক্রেতার পক্ষ হতে কোনো প্রকার সহযোগিতা না পেলে পরবর্তীতে অভিযোগটি গ্রহণযোগ্য হবে না।